উজিরপুরের শিকারপুরে এই প্রথম ইভিএমে ভোট

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৫ জুন বুধবার অনুষ্ঠিত হবে। এই প্রথম বারেরমত ইভিএমে এর মাধ‍্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
তবে ইভিএমে সুবিধার পাশাপাশি দুশ্চিন্তায় রয়েছে ভোটারা ও প্রার্থীরা। সঠিকভাবে ভোট দিতে পারবে নাকি অসচেতনতার কারনে বেগাত সৃষ্টি হবে তা নিয়ে শংঙ্কায় অনেকে। ওই ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম মাঝি বিনাপ্রতিদন্ধীতায় নির্বাচিত হয়েছেন। এরপরেও যেন নির্বাচনী আমেজের কমতি নেই। প্রতিটি ওয়ার্ডে ইউপি সদস‍্য প্রার্থীরা গনসংযোগ চালাচ্ছে।
এদিকে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষে প্রার্থীকে নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এ ব‍্যাপারে উজিরপুর উপজেলা রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ শেখ জানান অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন কারচুপির সুযোগ নেই। ইভিএমের মাধ‍্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
এছাড়াও নির্বাচন সঠিকভাবে পরিচালনার জন‍্য প্রতিটি কেন্দ্রে নুন‍্যতম ৮/১০ জন করে পুলিশ থাকবে। এছাড়াও র‍্যাব, পুলিশের স্টাইকিং ফোর্স,বিজিবিসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলায় বাহিনী থাকবে। এদিকে ভোটকেন্দ‍্রে বহিরাগতদের উপস্হিতি না থাকে দাবী জানিয়ে প্রার্থীরা রিটার্নিং অফিসারসহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.