উজিরপুরের মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত-২

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের উত্তর ধামুরা গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে দুইজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
মাটি কাটতে বাধা দিলে জমির মালিকের পায়ের আঙ্গুল ভেঙ্গে দেয় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ সময় হামলার প্রতিবাদ করলে গুরুতর আহত হন তার স্ত্রী। আহত দের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেছে। এ ঘটনার উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয়, ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ১৮ মার্চ সোমবার সকাল ৯ টায় উত্তর ধামুরা গ্রামের সালাম সরদারের পুত্র আরিফ সরদার (২০), সবজে আলী সরদারের পুত্র সালাম সরদার (৪৫) ও তার ভাই কালাম সরদার (৪০) এর নেতৃত্বে একই এলাকার মৃত আফছের আলী সরদারের পুত্র পিকআপ চালক গোলাম মোস্তফা (৫০) এর সেচ কৃত পুকুর থেকে জোরপূর্বক মাটি কাটতে শুরু করে এতে গোলাম মোস্তফা বাধা প্রদান করলে প্রতিপক্ষের বখাটে আরিফ এর নেতৃত্বে, আব্দুস সালাম সরদার কালাম সরদার সহ ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালিয়ে পিকআপ চালকের পায়ের আঙ্গুল ভেঙে দেয়। এ সময় হামলা থেকে স্বামীকে রক্ষা করতে গিয়ে আহত হন নাসিমা আক্তার বেবি (৩৫)।
এ বিষয়ে অভিযুক্ত সালাম সরদার বিটিসি নিউজকে জানান, আমি আমার জায়গায় মাটিকাটা শুরু করি, গোলাম মোস্তফা এসে আমার মাটিকাটায় বাধা দিয়ে আমাকে এবং আমার ছেলেকে মারধর করে এ সময় সে পড়েগিয়ে তার পায়ের আঙুল ভেঙেছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ বিটিসি নিউজকে জানান, এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.