উজিরপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গা পূজাকে ঘিরে নেতাকর্মীদের পদচারনায় মূখরিত পূজা মন্ডপ।

আজ মঙ্গলবার উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলার সাধারন মানুষের আস্থা ও ভালবাসার প্রতিক উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া জল্লা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নিহত বিশ্বজিৎ হালদার নান্টুর স্ত্রী বর্তমান চেয়ারম্যান বেবী রানী দাস ও সন্তানদের খোজখবর নিতে তার বাস ভবনে ছুটে যান। এ ছাড়া সাতলা ইউপি চেয়ারম্যান অসুস্থ্য আঃ খালেক আজাদকে দেখতে তার বাসভবনে ছুটে যান।

এ সময় অণ্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা আওয়মীলীগের সহ সভাপতি পরিমল বাইন আনু, ইউপি চেয়ারম্যান ইউসুফ হোসেন, আওয়ামীলীগ নেতা উত্তম কুমার হাওলাদার,আতাহার আলি খান, তাপস কুমার রায়, শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খান, উপজেলা পূজা উদযাপন কমিটির সম্পাদক সহদেব কুমার দাস, ইউপি চেয়ারম্যান ডাঃ হরেন রায়, শিকারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ রহিম মাষ্টার, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসিম কুমার ঘরামী, ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান নয়ন, কাউন্সিলর দিলিপ কুমার সিকদার,বাবুল সিকদার প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.