উজিরপুরের জল্লায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পীরের পাড় গ্রামে ব্লকের জমির পানি সেচের ট্যাংকি থেকে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আঃ করিম জমাদ্দার (৬২) এর লাশ উদ্ধার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে জল্লা ইউনিয়নের পীরেরপাড় ৭নং ওয়ার্ডের মৃত মানিক জমাদ্দারের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আঃ করিম জমাদ্দারের লাশ উল্টো অবস্থায় পীরেরপাড় বাড়ৈ বাড়ির উত্তর-পশ্চিম পার্শ্বের ব্লকের পানির সেচের ট্যাংকির ভিতর পড়ে থাকতে দেখে স্থানীয় চৌকিদার মো: নাজির উদ্দিন বিষয়টি উজিরপুর মডেল থানা পুলিশকে অবহিত করে।
পরে উজিরপুর মডেল থানার এসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করেন। তবে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহতের শ্যালক মাহাবুব আলম জনান নিহত আঃ করিম জমাদ্দার সকাল ১০টার দিকে বাড়ির সামনে ব্লক সংলগ্ন তার নিজ জমিতে কাজ করতে যান।
স্থানীয়রা ও চকিদার জানান, নিহত আঃ করিম জমাদ্দারের সাথে ওই এলাকার কারো সাথে বিরোধ ছিলোনা। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন।
উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ বিটিসি নিউজকে জানান, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.