উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে আটক-০২, বুলেট-অস্ত্র উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি: বাজারের উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র ও বুলেটসহ দু’জন অস্ত্র কারবারিকে আটক করেছেন উখিয়া থানা পুলিশ।
রবিবার (২৮-মে) সন্ধ্যায় উখিয়া থানা কম্পাউন্ডে এক সংবাদ বিজ্ঞপ্তিতে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি, সার্কেল) মো: রাসেল এ তথ্য জানান।
এএসপি সার্কেল, জানান-গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ১ টার দিকে রোহিঙ্গা অধ্যুষিত কুতুপালং বাজারে অভিযান চালিয়ে রামুর ঈদগড়ের শাবের আহমদের ছেলে মো: জাবের (২০) ও ক্যাম্প-৪ এর মৃত নুরুল হকের ছেলে নুরুল আমিন (২০) কে আটক করা হয়।আটককৃতদের কাছ থেকে ওয়ান শুটারগান ও ৫০ টি বুলেট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহ করে পরুবেশ অস্থিতিশীল করে তোলার জন্য ক্যাম্প কেন্দ্রিক সন্ত্রাসীদের কাছে এসব অস্ত্র সরবরাহ করার জন্য এসেছিল বলে স্বীকার করে। এ অস্ত্র ব্যবসার সাতগে জড়িতদের অতি দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত থাকবে। আটক ব্যক্তিদেত দেশের প্রচলিত আইনে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান। সংবাদ বিজ্ঞপ্তি চলাকালে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.