ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থান সংলগ্ন আতিয়ারের বাসায় অনৈতিক কার্যকলাপের অভিযোগ

ক্রাইম (পাবনারিপোর্টার: ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থান সংলগ্ন আতিয়ার কাইটি’র বাসায় অনৈতিক কার্যকলাপের সময় পুলিশ হাতেনাতে খদ্দের ও জাল টাকাসহ মোট ৪ জনকে আটক করার পর দীর্ঘ প্রায় ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় আতিয়ার কাইটাকে। জিজ্ঞাসাবাদ শেষে বাসার ভিতরে রফাদফা করে ছেড়ে দেওয়া হয়েছে।

গত শুক্রবার (১৩ মার্চ) দুপুরে বিশেষ সুত্র খবর পেয়ে সরেজমিনে আতিয়ার কাইটার বাসায় গিয়ে দেখা যায় ভেতর থেকে দরজা এবং বাসার গেট আটকানো রয়েছে । এ সময় বাড়ির গেট লক করলে আতিয়ার কাইটা খালি গায়ে লুঙ্গি পরে বাসার ভেতর থেকে বের হয়ে আসে। তার কাছে জানতে চাওয়া হয় আপনার বাসায় বহিরাগত লোক আছে কি ? সে সময় তিনি চ্যালেনজ ছুঁয়ে এ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন আমার বাসায় বহিরাগত কোন লোকজন নাই।

প্রায় দুই ঘন্টা বাসার বাহিরে রাস্তায় অবস্থান করে দেখা যায় বাড়ির মালিক আতিয়ার কাইটা বার বার বাসার ভিতরে প্রবেশ করছে আর বের হচ্ছে । এ সময় বিটিসি নিউজের ( ক্রাইম) প্রতিবেদককে ও তার সাথে থাকা এলাকার জনৈক যুবককে চলে যাওয়ার জন্য বারবার অনুরোধ করা হয়েছে।

দুই ঘণ্টা বাসার বাইরে রাস্তায় অবস্থান করার পর দেখা যায় ওই বাসার ভীতর থেকে দুইজন খদ্দের বের হয়ে আসে। তাদের পরিচয় জানতে চাইলে তারা বলে তাদের বাড়ি পশ্চিম টেংরি বাবুপাড়া। দুই খদ্দের বলে আমরা চাকরির জন্য এসেছিলাম আতিয়ার কাইটার বাসায় । দুই খদ্দেরের সাথে কথা বলতেই ওই বাসা থেকে অপরিচিত এক যুবক বাসার বাউন্ডারি ওয়াল টপকে দ্রুত দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ওই এলাকার যুবক জাহাঙ্গীর পিছু দাওয়া করে তাকে হাতেনাতে ধরে ফেলে।

এলাকার মানুষ অনেকেই জড়ো হতে থাকে। পরিস্থিতি যেন বেশামাল না হতে পারে থানার পুলিশ এ এস আই মাসুদ সকলকে সরিয়ে দেওয়ার মুহূর্তে ঔ দুই খদ্দের ও বহিরাগত মানুষটি পালিয়ে যায়। এসময় এলাকার যুবকদের আশ্বস্ত দেয়া হয় দুদিনের মধ্যে বিষয়টি নিয়ে আলোচনা করে সমাধান করা হবে।

এ দিকে এই ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বাসার মধ্যে জাল টাকা উদ্ধার করা হয়েছিল কিনা তদন্ত করে দেখা দরকার বলে সচেতন মহল মনে করছেন।

উল্লেখ্য, আতিয়ার কাইটার বাসার ভীতরে খদ্দের ও আতিয়ারের অনৈতিক কার্যকলাপের কথোপকথনের ভিডিও রেকর্ড আমাদের হাতে রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.