ঈশ্বরদীতে বিয়ের প্রলোভন দিয়ে জোড় পুূবর্ক ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

পাবনা প্রতিনিধি: ঈশ্বরদী ফতেমোহাম্মদ পুর লোকো এলাকার মরহুম সালাউদ্দিনের কন্যা নাম প্রকাশ করা হলো না, স্বামী রানা পিতা জালাল উদ্দিন সাং ফতেমোহাম্মদ পুর লোকো’র বাসিন্দা। পার্শ্ববর্তী নুর মহল্লার শ্রী রন্জিত সরকারের পুত্র লম্পট রবিন সরকার নামক যুবক জোড় পুূবর্ক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

ঈশ্বরদী থানায় রের্কডকৃত মামলা ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, ২৬শে আগষ্ট স্বামী বাসায় না থাকার সুযোগে লম্পট শ্রী রবিন সরকার ০০.৩৫ ঘটিকার সময় বাসায় প্রবেশ করে মরহুম সালাউদ্দিনের কন্যাকে জোড় পুর্বক ধর্ষন করে।

এজাহারে বর্নিত সুত্রে নুরমহল্লার রন্জিত সরকারের লম্পট পুত্র প্রায় ৪ মাস যাবত ঐ মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়ে তুলে এবং দৈহিক মেলামেশা করে আসছিল।

যতই দিন যায়, লম্পট শ্রী রবিন সরকার কাল ক্ষেপণ করতে থাকায় ঐ মেয়ে হতাশায় বুক বেঁধে থেকে অবশেষে ঘটনা পুন:রাবৃক্তি ধর্ষন করায় আত্বচিৎকারে স্বাক্ষির মাধ্যমে থানায় লম্পট শ্রী রবিন সরকার কে আসামী করে ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী /০৩ এর ৯(১) মামলা দায়ের হয়েছে। যাহার মামলা নং ৪১তাং ২৬/৮/১৯ ইং। মামলা রুজুর পরপরই পুলিশ লম্পট রবিন সরকার কে আটক করে পাবনা জেল হাজতে প্রেরন করেছে।

এ ব্যাপারে শ্রী রবিন সরকারের বাবা শ্রী রন্জিত সরকারের সাথে এবিষয়ে কথা বললে তিনি বিটিসি নিউজকে বলেন আমার পুত্র শুধু মুসলমান মেয়েদের সাথেই সম্পর্ক করে না। হিন্দু মেয়েদের সাথেও সম্পর্ক করেছে। আমি আমার ছেলেকে বাঁচানোর জন্যে ঐ মেয়েকে ২লক্ষ টাকা দিতে চেয়েছি। তারা তাতে রাজি নয়। অপর এক প্রশ্নের উওরে শ্রী রন্জিত সরকার বলেন তদন্ত কর্মকর্তা এ বিষয় কারও সাথে কথা বলতে আমাকে নিষেধ দিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ঈশ্বরদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আনোয়ার হোসেনের সাথে এই মামলা সংক্রান্ত কথা বললে তিনি বিটিসি নিউজকে জানান ধর্ষন কারী রবিন ঘটনার ৩ দিন পরে পুলিশ সুপারের নির্দেশে তাকে বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্বে এলাকার অনেকেই খারাপ ধারনা দিয়েছে। এ দিকে এই ঘটনার কথা তার স্বামী জানতে পেরে তাকে তালাক দিয়েছে।

উল্লেখ্য:  সাম্প্রতিক কালে ঈশ্বরদী রেল গেইট এলাকার আইরিন নামক এক যুবতীর সাথে অসামাজিক কাজে জড়িয়ে পরলে সেখানে মোটা অংকের টাকা জরিমানা দিয়ে পার পেয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.