ঈশ্বরদীতে নারীসহ পৌর ছাত্র লীগের সাধারন সম্পাদক আটক

পাবনা প্রতিনিধি: ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নুর -নবী শাওনকে নারীসহ বাসা থেকে এলাকাবাসী হাতে নাতে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এলাকাবাসী ও প্রত্যাক্ষ সুত্রে জানা যায়, আজ বুধবার (৩০ অক্টোবর) দুপুর বেলায় ঈশ্বরদী পৌর ছাত্র লীগের সাধারন সম্পাদক নুর-নবী শাওন কলেজ পড়ুয়া নাদিয়া সুলতানা নদী নামে এক মেয়েকে বাসায় নিয়ে এসে অনৈতিক কাজে লিপ্ত হয়।

এ সময় তার বাসায় কোন সদস্য না থাকায় এলাকাবাসীর সন্দেহ হলে কতিপয় যুবক তার বাসায় গিয়ে দরজা খুলতে বলে শাওনকে।

শাওন অনেক আকুতি মিনতি করলেও ঐ যুবকেরা দরজায় আঘাত করলে সে সময় শাওন দরজা খুলতে বাদ্য হয়। এক পর্য্যায় দরজা খুলে দিলে তারা দেখতে পায় ঐ কলেজ পড়ুয়া যুবতী নাদিয়া সুলতানা নদী ও শাওন বিবস্ত অব্সতায় আছে। শাওন ঘরের বাহিরে আসলে ঐ যুবতি ঘরের দরজা বন্দ করে দেয়।

কয়েক ঘন্টা পরে থানা ও ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনা স্থানে এসে দরজা খুলে ভীতরে প্রবেশ করে। এসময় পুলিশ ও সাংবাদিক রুমে প্রবেশ করে। এক পর্য্যায় পুলিশ যুবতীকে জিঙ্গাসাবাদ করতে থাকে। জিঙ্গাসাবাদ অন্তে থানা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি ঘটনা স্থানে আসে দেন দরবার করতে থাকে।

এ সময় উৎসুক জনতার মাঝে কেমন জানি হতাশা বিরাজের ছাপ দেখা যায়। শাওন কি ছাড়া পেয়ে যাবে?

এক পর্যায় আজ বিকেল ৫টার সময় অবশেষে নুর -নবী শাওনসহ ঐ যুবতিকে থানায় নিয়ে যায়। থানায় মামলা রের্কড করে পাবনা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.