ঈদের ছুটিতে বাসা ফাঁকা থাকায় রাজধানীতে গ্রিল কেটে স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরি! 

বিশেষ প্রতিনিধি: ঈদের ছুটিতে বাসা ফাঁকা থাকায় রাজধানী ঢাকার হাতিরঝিলে একটি বাসায় জানালার গ্রিল কেটে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে।
গতকাল ঈদের দিন মঙ্গলবার (৩ মে) ২০২২ ইং দিবাগত-রাতে বাসাটিতে এই চুরির ঘটনা ঘটে।
আজ বুধবার (৪ মে) সকালে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি জানানো হয়।
চুরির ঘটনার খবর নিশ্চিত করে রাজধানীর হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গীর বলেন, আজ সকালে হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরির অভিযোগ পাই আমরা। বাসাটি থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি হয়েছে বলে অভিযোগ করেন তরা। আমরা বাসাটিতে এসেছি, অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।
বাসাটি ফাঁকা ছিল কি না জানতে চাইলে তিনি বলেন, বাসাটির একটি শয়নকক্ষে এই চুরির ঘটনা ঘটে। তবে অন্য রুমে বাসার মালিকের বাবা ছিলেন বলে আমরা শুনেছি। এসব তথ্য এখনো নিশ্চিত করা যায়নি।
এসআই মোঃ জাহাঙ্গীর বলেন, বাসার মালিককে আমরা এ ঘটনায় মামলা দায়েরের জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন। তিনি আরও বলেন, মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। এর মধ্যে ছিল চেইন, হাতের চুড়ি, নেকলেস ও টিকলি। এছাড়া দুটি ক্যামেরা, দুটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।
জানা গেছে, বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন বাসাটি ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটিতে থাকতেন। এছাড়া বাসায় আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসাটিতে ছিলেন।
থানার এসআই মোঃ জাহাঙ্গীর আরও বলেন, দুই কক্ষ ড্রয়িং রুম বিশিষ্ট ফ্ল্যাটটিতে মাস্টারবেডে চুরি হয়েছে।
 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.