ইয়াং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্টিত ইয়াং টাইগার অনুর্ধ-১৪ ক্রিকেট টুর্নামেন্টে বুধবার (৪ জানুয়ারী) ফাইনাল খেলায় ম্বাগতিক রাজশাহী জেলা ৩ উইকেটে বগুড়া জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
টস জয়ী সফররত বগুড়া জেলা ব্যাট করতে নেমে ৩৪.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ মেহরাব হোসেন ২৩ ও সামস তৌফিক ২৬ রান করেন।
রাজশাহরি পক্ষে আয়েন তাহাসেন ১ রানে ৩টি, হুসাইন ১২ ও তৌসিফ রহমান ১৮ রানে ২টি করে উইকেট নেন। স্বাগতিক রাজশাহী জেলা ১১৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ৩৩.২ ওভারে ৭ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে।( ১১৫ রান) দলের পক্ষে সর্বোচ্চ রিয়াত জাহান ২২ শেখ আম্মাবার ৩৭ ও হোসাইন ১৩ রানে অপরাজিত থাকে।
বগুড়ার পক্ষে আকাশ চান্দ্রা ১৫ ও সিহাব আহমেদ ৯ রানে ৩টি করে উইকেট নেন। রাজশাহীর শেখ আম্মাবার ম্যাচ সেরা মনোনীত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের পক্ষে ট্রফি তুুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ শামসুল হুদা।
এর তিনি বলেন খেলাধুলায় মনোযোগ থাকলে স্বাস্থ ভালো থাকে ও মাদকমুক্ত সমাজ গড়া যায়। তাছাড়াও আমাদের ছেলে মেয়েরা খেলাধুলায় নিয়মিত অংশ গ্রহন করলে একদিন উন্নতমানের খেলোয়াড় হয়ে আন্তর্জাতিক দরবারে অংশ গ্রহন করে দেশের জন্য সুনাম বয়ে আনতে পারবে।
এ সময় জেলা ভলিবল সমিতির আহবায়ক এ্যাডঃ এন্তাজুল হক বাবু, সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, খুলনার বিভাগীয় ক্রিকেট কোচ এস এম মনোয়ার আলী মুনু, রাজশাহী জেরা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভলপমেন্ট এর সাফাক আল জাবীর ও বয়স ভিত্তিক ক্রিকেটের নির্বাচক মোঃ হান্নান সরকার, হকিৎর সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতন।
এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বয়স ভিত্তিক সমিতির সদস্য সচিব মোঃ ফারুক উদ্দিন।
এছাড়াও ওমানে অনুষ্টিতব্য হকি এশিয়ান চ্যাম্পিয়নশীগে অংশ গ্রহনের জন্য রাজশাহীর তিনজন খেলোয়াড় তাসিন, জয় ও রহিত বুধবার বিকেলে ঢাকা থেকে বিমান যোগে ওমানের উদ্দেশে রওনা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.