ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধীদের বাংলার মাটি থেকে উৎখাত করে আগামী দিনে উন্নত বিশ্বের কাতারে শামিল হয়ে, দেশের উন্নয়নকে চলমান রাখতে জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে দলকে সুসংগঠিত করতে সকল নেতাকর্মীকে আহ্বান জানান।
তারই ধারাবাহিকতায় ৬ বছর পর জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার।
এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় ডাক বাংলো হলরুমে প্রেস ব্রিফিং করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।
এ সময় জেলা আওয়ামী লীগের উপদেস্টা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বারী মন্ডল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে সম্মেলন। জেলা সদর থেকে ইসলামপুর উপজেলায় সাজানো হয়েছে শতাধিক তোরণ। আলোকসজ্জা করা হয়েছে ইসলামপুর পৌর শহরের প্রাণ কেন্দ্রে। সম্মেলনস্থল ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে তৈরি হয়েছে মঞ্চ।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। সম্মেলন উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সফিউল আলম চৌধুরী নাদেল, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, জাতীয় কমিটির সদস্য সাবেক মন্ত্রী রেজাউল করিম হীরা, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি, প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি, সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জি এস এম মিজানুর রহমান, যুগ্মসম্পাদক আইনজীবী সরোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন চাঁন।
সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.