ইসলামপুরে কর্মহীন ওয়েলডিং ও রাজ মিস্ত্রীদের মাঝে ত্রানসামগ্রী বিতরন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: মহামারী করোনা সংক্রমনের ফলে সারাদেশে ন্যায় জামালপুরের ইসলামপুরে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ওয়েলডিং মিস্ত্রী ও রাজমিস্ত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।
গতকাল শুক্রবার (০৬ আগস্ট) থানা কম্পাউন্ডে রাতে কর্মহীনদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল এই ত্রাণ সামগ্রী তুলে দেন।
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপির নির্দেশক্রমে- যাতে কেউ ক্ষুদার যন্ত্রনায় না থাকে, দূর্যোগ মুহুর্তে কর্মহীন ও অসহায় পরিবারদের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হচ্ছে।
উপজেলা প্রশাসন আয়োজনে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের অর্থায়নে ১০২ জনের মাঝে জনপ্রতি ১০কেজি চাল,১কেজি চিড়া, আধাকেজি ডাল.আধাকেজি তৈল,আধাকেজি লবন,বাতাসা,১টি বল সাবান,১টি গ্যাস ম্যাচ,ও ২টা মোম দেওয়া হয়েছে।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম, পৌর মেয়র আঃ কাদের শেখ,ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান,প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ, ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.