ইয়াবা সেবনের দায়ে ৩ ছাত্র নেতার জেল!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ইয়াবা সেবনের গ্রহণের সরঞ্জামসহ তিন ছাত্র নেতাকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন পুলিশ।
গতকাল শনিবার (০৭ নভেম্বর) রাতে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মোহন্ত এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গত ৩ নভেম্বর মধ্যেরাতে উপজেলার বুড়িমারী ইউনিয়নের জিরো পয়েন্টের খোলা মাঠ থেকে তাদের আটক করে। পরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।
তারা হলেন-উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুব কামাল মুন্না, পৌর ৪ নং ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম পাভেল ও পৌর তরুন লীগের আহ্বায়ক মিজানুর রহমান মানিক।
পুলিশ জানায়, উপজেলার বুড়িমারী জিরো পয়েন্টের উফারপাড়া নামক স্থানে মাদক সেবন হচ্ছে- এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে। পরে ইয়াবা সেবনের সরঞ্জাম জব্দ করে আটক করা হয়। ওইদিন দুপুরে মাদকদ্রব্য আইনে লালমনিরহাট জেলা প্রেরণ করা হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, স্থানীয় ছাত্রলীগ নেতাদের সঙ্গে কথা বলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তার অপরাধের দায় সে নিজেই বহন করবে। এর দায় ছাত্রলীগ কিংবা তরুণ লীগ নেবে না।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত (ওসি) সুমন কুমার মোহন্ত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ইয়াবা সেবনের সময় তাদের হাতেনাতে আটক হয়েছে। তবে তারা ছাত্রলীগ কিনা সেটি আমাদের জানা নেই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.