ইন্টারনেটের চেয়ে বাস্তবতা ভিন্ন : বেনজেমা

বিটিসি স্পোর্টস ডেস্ক: বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছে রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা স্ট্রাইকার করিম বেনজেমা পাড়ি জমাতে চলেছে সৌদি আরবের লিগে। এ নিয়ে স্প্যানিশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিল, ৪০০ মিলিন ইউরোয় তাকে দুই বছরের চুক্তিতে দলে ভেড়ানোর প্রস্তাব দিয়েছে সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদ।
এরপর শোনা যায় এ প্রস্তাবে রাজি হয়েছে বেনজামা এবং বর্তমান ক্লাবকেও জানিয়ে দিয়েছে তার চলে যাওয়ার বিষয়টি। তবে এসবই যে ছিল গুজব তা নিজেই জানালেন রিয়ালের এ স্ট্রাইকার, বলেন, ইন্টারনেটে যা বলাবলি হয়, বাস্তবতা তা থেকে ভিন্ন।
এদিকে, গত বৃহস্পতিবার স্প্যানিশ স্পোর্টস পাবলিকেশন আয়োজিত ‘মার্কা লিজেন্ড অ্যাওয়ার্ড’ জিতেছেন ৩৫ বছর বয়সী ফরাসি স্ট্রাইকার। আর এ অনুষ্ঠানেই তার দলবদল নিয়ে চলা গুজবের খোলাসা করেন বেনজেমা। সেই অনুষ্ঠানে সাংবাদিকরা বেনজেমাকে লস ব্লাঙ্কোস ছাড়ার প্রসঙ্গে বিভিন্ন প্রশ্ন করেন।
মাদ্রিদের এই স্ট্রাইকার বলেন, ‘শনিবার আমার একটি খেলা আছে, শুক্রবার অনুশীলন রয়েছে। সুতরাং এই মুহূর্তে আমি মাদ্রিদেই আছি। এ সময় তাকে ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে বলেন, ‘ভবিষ্যত নিয়ে কথা বলতে হবে কেন? আমি তো রিয়াল মাদ্রিদেই আছি। এটা তো বদলায়নি। ইন্টারনেটে যা বলাবলি হয়, বাস্তবতা তা থেকে ভিন্ন।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.