আ. লীগ যতবার ক্ষমতায় এসেছে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে : স্মৃতি এমপি 

গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড, উম্মে কুলসুম স্মৃতি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে। এ উন্নয়নের ধারায় ইর্ষান্বিত হয়ে একটি বিশেষ মহল সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে। এব‍্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।
আজ বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর ) সকালে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে পৌরসভার উদয় সাগর ম্পোটিং ক্লাবের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি, অগ্নি মহড়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যেয় তিনি উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, গাছ নানাভাবে মানুষের উপকার করে। ফল, ফুল, কাঠ, অক্সিজেন, ছায়া- এ সবকিছুই আমরা গাছ থেকে পাই। গাছের উপকারিতা বলে শেষ করা যাবে না।গাছ বায়ুদূষণ থেকে পরিবেশকে রক্ষা করে, জীবন রক্ষাকারী অক্সিজেন প্রদান করেন, বৃষ্টির অনুকূল পরিবেশ সৃষ্টি করে, মাটির ক্ষয়রোধ ও উর্বরা শক্তি বৃদ্ধি করে বৃক্ষে বসবাসকারী প্রাণীদের খাদ্য ও আশ্রয় দেয়। আসবাবপত্র, জ্বালানি কাঠ ও ফল সরবরাহ করে। সুতরাং পরিবেশ বাচাতে গাছ লাগানোর কোন বিকল্প নেই।
বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সোবহান সরকারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, পলাশবাড়ী পৌর সভার প্যানেল মেয়র আব্দুস সোবহান বিচ্চু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,শ্রমিকলীগ সভাপতি মাহমুদুজ্জামান প্রান্ত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.