আ. লীগে কোনো দূষিত রক্ত রাখা হবে না, সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক: ভোগের লিপ্সা পরিহারের শপথ নিতে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে একটি ঐতিহ্যবাহী দল। তবে আমার কেন মনে হয়, আওয়ামী লীগে এখন কর্মী কমে যাচ্ছে, নেতার সংখ্যা বেড়ে যাচ্ছে। তবে আমাদের এত নেতার দরকার নেই, আমাদের সাচ্চা কর্মীর দরকার। তাই ভোগের লিপ্সা পরিহারের শপথ নিতে হবে। দলের মধ্যে এখন থেকে ত্যাগীদেরই মূল্যায়ন করা হবে। আওয়ামী লীগে কোনো দূষিত রক্ত রাখা হবে না। এখানে সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের কোনো জায়গা নেই।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে আজ রবিবার (০১ মার্চ) দুপুরে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রায় পাঁচ বছর পর রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিরে জমে উঠেছে মহানগর আওয়ামী লীগের রাজনীতি। কারা আসছেন নেতৃত্বে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে সর্বত্র। এবার মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে পরিবর্তন আসছে না বলেই শোনা যাচ্ছে। তবে মহানগরের সাধারণ সম্পাদক পদে চমকের আভাস পাওয়া গেছে।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে শুরু হওয়া ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করছেন- মহানগর আওয়ামী লীগের বর্তমান কমিটির সভাপতি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিচালনা করছেন- মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে রয়েছেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, দলটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমান খান, সদস্য নূরুল ইসলাম ঠাণ্ডু ও বেগম আখতার জাহান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.