আসন্ন ইউপি নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী দুলালের নির্বাচনী প্রচারনা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী হিসাবে দুলাল হোসেনের নির্বাচনী প্রচার ও প্রচারনা অব্যাহত রয়েছে।
গত রবিবার সরেজমিনে ওই এলাকায় গেলে এলাকাবাসী জানান, ২০২১ সালের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ওয়ার্ডের তিনি ভোটার। তহশীলদার পাড়া এলাকার জহুরুল হক মাস্টার তিনি এ প্রার্থী দুলাল হোসেনকে বিভিন্ন ভাবে সহযোগীতা করছেন এবং তার নির্বাচনী প্রচারনা করে আসছেন বলে তিনি জানান।
ইউপি সদস্যপ্রার্থী দুলাল হোসেন এর জনপ্রিয়তা ভালো এবং ঐ এলাকায় তার ভালোবাসার কমতি নেই জনগণের প্রতি। প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজ খবর রাখছেন এ প্রার্থী।
সরেজমিনে গত রবিবার সকালে কৈমারী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড এলাকায় ঘুড়ে দেখা যায় দুলাল হোসেনের আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য আগাম দোয়া প্রার্থী ও শুভেচ্ছা ব্যানার দেখা গেছে। ৩ নং ওয়ার্র্ডের ইউপি সদস্য প্রার্থী এলাকায় বিভিন্ন ভোটারদের সাথে কথা বললে তারা জানায়,দুলাল ভাই একজন ব্যাক্তি হিসাবে ভালো এবং সে যুব সমাজের অহংকার।
এবারে তিনি নতুন ইউপি সদস্য প্রার্থী হিসেবে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনি প্রচার প্রচারনা করছেন।যদি তিনি নির্বাচন করেন তাহলে আমরা তাকে ভোট দিবো। আরও অনেকে বলেন, এ ওয়ার্র্ডের কেউ যদি সমস্যায় পড়ে তাহলে তিনি সহযোগীতার হাত বাড়িয়ে দেন এবং বিভিন্ন অনুষ্ঠানে সহযোগীতা করেন। শুধু তাই নয় বিভিন্ন পাড়ায়-মহল্যায় অনেক মানুষের খোঁজ খবর নেন তিনি।
এসময় ইউপি সদস্য প্রার্থী দুলাল হোসেন বলেন,আমাকে ৩নং ওয়ার্র্ডের এলাকাবাসী যে কোন অনুষ্ঠানে ডেকেছে আমি তাদের ডাকে সারা দিয়েছি।
তিনি আরও বলেন আমি আসন্ন ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্র্ডের ইউপি সদস্য হিসেবে দাঁড়াবো। যদি এলাকার জনগন আমাকে সহযোগীতা করে। তাই এ ওয়ার্ড বাসীর সকলের কাছে আমি দোয়া ও আশির্বাদ কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.