আলোচিত রেল স্টেশন মাস্টার কতৃক ধর্ষনের শিকার সেই যুবতীকে প্রাণনাশের হুমকি, বিষপাণে আত্মহত্যার চেস্টা

বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে আলোচিত রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের ধর্ষনের শিকার সেই যুবতীকে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় যুবতী (২৫) চিরকুট লিখে ঘুমের ট্যাবলেট ও হারপিক পান করে আত্মহত্যার চেস্টা করেন। পরে তাকে স্থানীয়রা পুলিশের সহযোগীতায় অচেতন অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৬-নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
চিকিৎসা শেষে আজ মঙ্গলবার (২৩ শে মার্চ) ২০২১ ইং দুপুর পৌনে ৩টায় তাকে ছুটি দেন কর্তব্যরত চিকিৎসক। এর আগে গত শনিবার (২০ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে ২৫টি ঘুমের ট্যাবলেট ও হারপিক পান করেন ওই যুবতী।
বিটিসি নিউজ এর প্রতিবেদককে ওই ধর্ষিতা যুবতী জানায়, নগরীর পঞ্চবটি এলাকার আইনের শিক্ষক পরিচয় দানকারী আরমান নামের এক ব্যক্তি মিমাংসার জন্য তাদের ডেকে পাঠায়। পরে তার বাড়িতে গেলে তিনি জোর পূর্বক একটি সাদা কাগজে সহি করিয়ে নেয়।
ধর্ষিতা যুবতী বলেন, আরমান নামের ওই লোক আমাকে বলে রাস্তায় তোমাকে অজ্ঞাত পরিচয়ের কেউ চাকু মারতে পারে, মুখে এসিড ছুড়তে পারে। এছাড়াও মামলা তুলে নিতে তিনি বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শণ করেন। এছাড়াও চরিত্রহিন বানাতে যত খারাপ বলা দরকার তা তিনি বলতেও ছাড়েন নাই।
ধর্ষিতা যুবতী আরও জানায়, রেলওয়ে শ্রমিক ইউনিয়নের শ্রমিক নেতা মো. মনোয়ার হোসেন মনু মিয়া বলেছে, টাকা দিয়ে মেডিকেল রিপোর্ট ও পুলিশ ম্যানেজ করবো। পরে তোকে দেখে নেবো। এ বিষয়ে থানায় মামলা করবেন বলেও জানান ভুক্তভোগী যুবতী।
এ ব্যাপারে জানতে বিটিসি নিউজ এর পক্ষে থেকে আরমানের মুঠোফোনে ফোন দেওয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি। মুঠোফোনে জানতে চাইলে শ্রমিক ইউনিয়নের শ্রমিক নেতা মো. মনোয়ার হোসেন মনু মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ধর্ষিতা যুবতীকে আমি চিনি না। আমার বিরুদ্ধে তার সকল অভিযোগ মিথ্যা।
অপরদিকে, আরমান ফোন ব্যাক করে বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি এবং দৈনিক বার্তার সাংবাদিক মাসুদ রানা রাব্বানীকে দেখে নেয়ার ও মামলা দেয়ার হুমকি প্রদান করেন মনু মিয়া। এদিকে বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি এবং দৈনিক বার্তার সাংবাদিক মাসুদ রানা রাব্বানী নিজের নিরাপত্তার কথা ভেবে প্রাথমিক ভাবে রাজশাহী সিনিয়র গণমাধ্যম কর্মীদের’সহ অন্যান্য গণমাধ্যম কর্মীদেরকে বিষয়টি অবহিত করে রাখেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.