আর কোনো রাষ্ট্রনায়ক একসঙ্গে এত মসজিদ নির্মাণ করতে পারেননি : হুইপ স্বপন

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ‘শেখ হাসিনা পৃথিবীর ইতিহাসে একমাত্র রাষ্ট্রনেতা যিনি রাষ্ট্রীয় কোষাগার থেকে একসঙ্গে ৫০৭টি মসজিদ নির্মাণ করেছেন। আর কোনো মুসলমান রাষ্ট্রনায়ক একসঙ্গে এতগুলো মসজিদ নির্মাণ করতে পারেননি। ’
বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা পরিষদ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হুইপ স্বপন বলেন, ‘অনেক প্রধানমন্ত্রী এসেছেন অনেক প্রধানমন্ত্রী আসবেন।
অনেক রাষ্ট্রপতি এসেছে অনেক রাষ্ট্রপতি আসবেন। কিন্তু বঙ্গবন্ধুর মতো কেউ আর বাংলাদেশে আসবেননা। জননেত্রী শেখ হাসিনার মতো বাংলাদেশের গরিব মানুষকে, মাটিকে, মানচিত্রকে এভাবে দরদ দিয়ে ভালোভাসার মানুষ আর আসবে না। ’
সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের  আহ্বায়ক অধ্যক্ষ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি।
আরো বক্তব্য দেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন ও সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছানা উল্যাহ বি.কম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.