আর্থ সামাজিক উন্নয়নে পারি ও ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে – ধর্ম প্রতিমন্ত্রী

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপি বলেছেন, আর্থ সামাজিক উন্নয়নে পারি ও ওয়ার্ল্ড ভিশন কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যে চিন্তা চেতনা তার সহযোগীতা প্রতি নিয়তই বিভিন্ন এনজিও করে যাচ্ছে।
তিনি জামালপুরের ইসলামপুরে কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত ইসলামপুরে কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠানে এসব কথা বলেন।
উপজেলার ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে বুধবার পার্টিসিপ্যাটরী একশন ফর রুরাল ইনোভেশন(পারি)’র আয়োজনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের অর্থায়নে গ্রাম উন্নয়ন কমিটি, অংশীদারগণ, শিশু প্রতক্ষ্য উপকারভোগী,স্থানীয় সরকার প্রতিনিধি, বাস্তবায়নকারী পাটনার ও এপি স্টাফদের অংশগ্রহনে দুইদিন ব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, মহিলা সম্পাদিকা লিপি আক্তার, অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, মহিলা আওয়ামী লীগ সভাপতি আফরোজা আজাদ তানিয়া, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রগ্রাম ম্যানেজার সজল গমেজ,পারি সংস্থার ইসলামপুরের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার কমল পাল প্রমূখ বক্তব্য রাখেন।
এতে পারি প্রতিনিধি বোরহান উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.