আরএমপি ডিবি’র অভিযানে ৯ জুয়াড়ি আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৯ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামীরা হলো: মোঃ ওয়াসিউল আলম সনেট(৩৯), মোঃ সোহাগ হোসেন মেরাজুল(২৫), মোঃ একেএম জোবায়ের(৫০), মোঃ রকি(৪০), মোঃ আব্দুল আহাদ ঝন্টু(৪৫), মোঃ হাসিবুল হাসান ডিউক(৪৮), মোঃ জাকির হোসেন(৪০), মোঃ আরাফাত আলী(৩০) ও মোঃ স্বপন রানা(৩৩)।
আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট।
এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ২০২১ রাত ১০.১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে, এসআই মোঃ মোঃ আমিনুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার আলুপট্টি মোড়ে এলাকা হতে জুয়া খেলা অবস্থায় ৯ জনকে আটক করে। এ সময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.