আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবীতে স্মারকলিপি

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা জংশন শুল্ক স্টেশন রেলপথ দ্রুত চালু ও বন্ধকৃত লোকাল ট্রেন চালুর দাবীতে স্মারকলিপি দেয়া হয়েছে।
শুক্রবার দুপুরে আমনুরা রেলওয়ে স্টেশন প্লাটফর্মে বাংলাদেশ রেলওয়ে রাজশাহী অঞ্চল জেনালের ম্যানেজার (পশ্চিম) অসীম কুমার তালুকদারের কাছে আবেদন ও স্মারক লিপি হস্তান্তর করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম (তসি)।
এই রেল কর্মকর্তার সাথে বিভিন্ন সমস্যা ও করনীয় বিষয়ে মতবিনিময়ও করেন উপজেলা চেয়ারম্যান। মতবিনিময়কালে রাজশাহী অঞ্চল জেনালের ম্যানেজার সমস্যাগুলো সমাধানের আশ^াস দেন। এসময় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লুৎফল হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সুত্রে জানা যায়, মহামারী করোনার কারণে অস্থায়ী ভাবে বন্ধকৃত লোকাল ট্রেনগুলো হচ্ছে, ৫৬৩ আপ ঈশ্বরদী হতে রহনপুর, ৫৬৪ ডাউন রহনপুর হতে ঈশ্বরদী, ৫৬৫ আপ রাজশাহী হতে চাঁপাইনবাবগঞ্জ, ৫৬৬ ডাউন চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী, ৫৮২ ডাউন রহনপুর হতে চাঁপাইনবাবগঞ্জ, ৫৮৩ ডাউন চাঁপাইনবাবগঞ্জ হতে রহনপুর পর্যন্ত।
এছাড়াও বন্ধ থাকা আন্তঃনগর ট্রেনগুলো হচ্ছে-সাটল-১ রাজশাহী হতে চাঁপাইনবাবগঞ্জ, সাটল-২ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী, সাটল-৩ রাজশাহী হতে চাঁপাইনবাবগঞ্জ এবং সাটল-৪ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী পর্যন্ত। বন্ধ থাকা সাধারণ ও আন্তঃনগর ট্রেনগুলো দ্রæত চালুর জোর দাবী জানান উপস্থিত সাধারণ মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.