রাজশাহীর তানোরে আবারও একই স্থানে বাসের ধাক্কায় মটর বাইক চালক নিহত

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোরের একই স্থানে ৩ জনের মৃত্যুররেশ কাটতে না কাটতে আবারও বাসের ধাক্কায় এক মটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের চালক পলাশ (৩৭), নামের একজনকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

আজ রবিবার (১৫ই মার্চ ২০২০ ইং) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার মুন্ডুমালা টু তানোর সড়কের বুড়া-বুড়ি তলা নামক স্থানে এদূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় মটরসাইকেল চালক মোঃ রেজাউল ইসলাম (৩০) কে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত ব্যাক্তি তানোর পৌর এলাকার তালন্দ সুমাসপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

সেই সময় দূর্ঘটনা কবলিত স্থান থেকে বাসের ড্রাইভার পলাশ কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করলে থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রেজাউল ইসলাম মটরবাইক চালিয়ে নিজ বাড়ি সুমাসপুর থেকে মুন্ডুমালার দিকে যাচ্ছিলেন। অপর দিকে ঘাতক বাসটি বিপরিত দিক থেকে আসছিলেন পথের মধ্যে মুন্ডুমালা রাস্তার সেই মানুষ খেক বুড়া-বুড়ি তলা নামক স্থানে ছাত্রীবাহী বাসটি মটরবাইক চালক রেজাউলকে সামনে থেকে ধাক্কা দেয়।

ফলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে রক্তাক্ত যখম হন তিনি। তবে, ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে ভেঙ্গে যায় তার মটর বাইকটি। সেই সময় আহত রেজাউলকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ (চট্রো-মেট্রে-জ ০৪-০১৭৮) নম্বর বাসটি থানায় জব্দ করেছেন। অপরদিকে নিহতের ক্ষতিগ্রস্থ মটরবাইক যাহার নাম্বার (রাজশাহী- হ ১৩-২৯৭৫), সেটিও থানার জব্দ তালিকায় রয়েছে।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখ জনক কিছুদিন পূর্বেই একই স্থানে ৩ জন প্রাণ হারালেন। সেই রেশ কাটতে না কাটতে আবারও প্রাণ হারাল ১ তরতাজা যুবক।

আমরা নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে ছিলাম। তদন্ত শেষে লাশটি মেডিকেল থেকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পাশাপাশি বাস চালক পলাশসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে তানোর থানায় নিয়মিত মামলার রুজু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.