আপনারা ঘরে নিরাপদে থাকুন, খাবার পৌঁছে দেবো আমরা’- ইউএনও পুঠিয়া

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অসহায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির (জি.আর) খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান। এসময় তিনি দুুুস্থ মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঘরে বসে থাকুন সরকারের পক্ষ থেকে আমরা আপনাদের ঘরে খাবার পৌছে দেব।

গতকাল সন্ধ্যা পর্যন্ত উপজেলার পৌর এলাকা সদর ইউনিয়ন ও বানেশ্বর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ টাকা ও চাল বিতরন করেন। এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনামুলক লিফলেট ও মাস্ক বিতরন করেন।

জানা গেছে, সারাদেশের ন্যায় পুঠিয়া উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় তালিকা অনুযায়ী প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির (জি.আর) খাদ্য সামগ্রী ও নগদ অর্থ কর্মহীন অসহায় হতদরিদ্রদের মাঝে বিতরন করা হয়। তালিকা ধরে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল দেয়া হয়।

এবং অনেককেই নগদ ১ হাজার টাকাও প্রদান করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ এবং মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধি এবং সকল মানুষকে ঘরে অবস্থানেরও আহবান করা হয়েছে।

চাল বিতরন কালে আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ভেটেরিনারি সার্জন, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, কাউন্সিলর ও ইউপি সদস্য এমনকি স্বেচ্ছাসেবকদের সদস্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.