আন্তর্জাতিক ৫ তাঁরকা হোটেল তৈরীতে গোল্ডস্যান্ডস গ্রুপ শীর্ষে

ঢাকা প্রতিনিধি: বাংলাদেশে পর্যটন শিল্পে সবচেয়ে বেশী আস্থা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস্ গ্রুপ এ প্রতিটি হেটেল মালিকানা নিশ্চিত করা হবে সাফ-কাবলা রেজিস্ট্রেশন মালিকানার মাধ্যমে যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে এবং মালিকানা সম্পত্তির মতো উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে। বর্তমানে পর্যটন শিল্পে হোটেল ব্যবসায় সবচেয়ে নিরাপদ ও লাভজনক।
সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। গোল্ডস্যান্ডস্পর্যটন শিল্পকে বেছে নিয়েছে।
কক্সবাজার, কুয়াকাটায় ও পদ্মাসেতু সংলগ্ন হোটেলগুলো হবে আন্তর্জাতিক ৫ তাঁরকা মানের। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান ওয়ার্ল্ডক্লাস আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong যারা আধুনিক আরবান ইনফ্রাস্ট্রাকচার তৈরিতে বিশ্ব সেরা।
যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৭০০ থেকে ৯০০০ স্কয়ার ফিট পর্যন্ত ক্রয় করা যাবে। বিনিয়োগকারীরা হোটেলগুলোর স্যুট ও আংশিক মালিকানা ক্রয় করলে পাবেন সাফ-কাবলা মালিকানা এবং আজীবন হালাল ও সুদমুক্ত নিশ্চিত আয়।
গোল্ডস্যান্ডস হোটেলস এন্ড রিসোর্টস লিমিটেড হেটেল অপারেশনে আন্তর্জাতিক হোটেল চেইন নিয়োগ দিচ্ছে, যেখানে দেশী বিদেশী পর্যটকদের সু-ব্যবস্থা নিশ্চিত করা হবে।
পাঁচ তাঁরকা মানের হোটেল এন্ড রিসোর্টস নির্মাণের মধ্য দিয়ে গোল্ডস্যান্ডস গ্রুপের তিনটি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে যেখানে ইনভেস্টমেন্ট একবার, রিটার্ন বার বার।
গোল্ডস্যান্ডস্ গ্রুপের কর্পোরেট হেড অফিস ঢাকা, গুলশান-১, ৪৭ নাসা হাইটস অফিস, আরও অন্যান্য ব্রাঞ্চ মহাখালী (ডিওএইচএস), উত্তরা, বগুড়া, চট্টগ্রাম, কক্সবাজার, কুয়াকাটা এবং দুবাই অফিস থেকে তথ্য সংগ্রহ এবং হোটেলের স্যুট ও আংশিক মালিকানা ক্রয় করা যাবে। ফোন : ০১৮৭৭৭-১৫৩৩৩.
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.