আদালতে আত্মসমর্পণ, মুচলেকায় জামিন পেলেন সালমানের নায়িকা

বিটিসি বিনোদন ডেস্ক: গত সেপ্টেম্বরে প্রতারণার অভিযোগ উঠে বলিউড অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে। সেই মামলার ভিত্তিতে কলকাতার শিয়ালদহ আদালতে জারি হয়েছিল গ্রেপ্তারি পরোয়ানা। এই পরিপ্রেক্ষিতে সোমবার (১১ ডিসেম্বর) আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন তিনি।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, বিচারক শুভজিৎ রক্ষিত শর্তসাপেক্ষে জারিনকে অন্তর্বর্তী জামিন দিয়েছেন। ৩০ হাজার টাকার মুচলেকায় মিলেছে জামিন।
শর্ত হলো—আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না জারিন। প্রতিটি শুনানিতে অভিনেত্রীকে আদালতে হাজির থাকতে হবে। মামলার পরবর্তী শুনানি ২৬ ডিসেম্বর।
পরনে ছাই রঙা গেঞ্জি, কালো ট্রাউজার্স। মুখে মাস্ক। শুনানি চলাকালীন এই রূপেই এজলাসের একটি বেঞ্চে বসে ছিলেন সালমানের ‌‘বীর’ ছবির নায়িকা জারিন। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে কালীপূজার সময়ে উত্তর কলকাতা ও উত্তর চব্বিশ পরগনার ৬টি অনুষ্ঠানে থাকার জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। কিন্তু এই অনুষ্ঠানগুলোর একটিতেও আসেননি তিনি।
ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার মালিক বিশাল গুপ্তের অভিযোগ, জারিনকে নিয়ে আসার গোটা ব্যবস্থাপনার পেছনে তাঁদের প্রায় ৪৫ লাখ টাকা খরচ হয়েছে। যদিও তিনি আসেননি। অভিনেত্রী অগ্রিম বাবদ ১২ লাখ টাকাও নিয়েছিলেন। বাকি টাকা জারিনের নিরাপত্তা, বিমান ভাড়া ও হোটেল ভাড়া বাবদ খরচ হয়েছে। ২০১৮ সালে জারিন ও তাঁর প্রাক্তন ম্যানেজারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন বিশাল।
গতকাল আদালত চত্বরে বিশালের আরও অভিযোগ, ‘জারিন অনুষ্ঠানে যোগ না দেওয়ায় তাঁর কাছ থেকে ৪৫ লাখ টাকা ফেরত চাইলে তিনি আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমাকে মুম্বাই ছাড়তে বাধ্য করা হয়।’
আদালত সূত্রে ভারতীয় গণমাধ্যমে খবর, ইতিমধ্যে এই মামলায় আদালতে চার্জশিট পেশ করেছে পুলিশ। তবে জারিনের আইনজীবী পবন আগারওয়ালের দাবি, ‘জারিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.