আদমদীঘির রক্তহদ বিলে ইউএনও‘র অভিযান বিপুল অবৈধ কারেন্ট জাল জব্দ : এক জেলের জরিমানা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার ঐতিহাসিক রক্তদহ বিলে অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকার সময় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। অভিযানে ১৭হাজার মিটার অবৈধ জাল জব্দ করে ধ্বংস এবং চঞ্চল সাখিদার নামের এক জেলের দুই হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট শ্রাবণী রায়।
আজ রবিবার (২২ আগস্ট) ভোরে উপজেলার দক্ষিন গনিপুর রক্তদহ বিল এলাকায় এই অভিযান চালানো হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, থানার এসআই রকিব হোসেন ও আনসার বাহিনীর সদস্যরা।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার রক্তদহ বিলে এক শ্রেনির জেলে অবৈধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকার করছে। এমন খবর পেয়ে আজ রবিবার (২২ আগস্ট) ভোর ৫টায় পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট শ্রাবণী রায় রক্তদহ বিলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
এসময় ১৫হাজার মিটার অবৈধ কারেন্ট জাল, ১হাজার মিটার রিং জাল ও ১হাজার মিটার ভাদাই জাল জব্দ করে তাতে অগ্নিসোংযোগে ধ্বংস করা হয়। আটক মাছ শিকারী নওগাঁ জেলার রানীনগর উপজেলার সিংড়াডাঙ্গা গ্রামের লাল সাখিদারের ছেলে চঞ্চল সাখিদারের দুই হাজার টাকা জরিমানা করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.