আদমদীঘির তেঁতুলিয়া-উজ্জলতা সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার তেঁতুলিয়া উজ্জলতা সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু এই কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, প্রকৌশলী সাদেকুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, আদমদীঘি প্রেসক্লাব সভাপতি হাফিজার রহমান, সাংবাদিক আবু মুত্তালিব মতি, আওয়ামীলীগ নেতা নাজিমুল হুদা, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম ডালু, ইউপি সদস্য হারুনুর রশিদ, ঠিকাদার খলিলুর রহমান, আবু তালেব দুলাল, লিটন, ভুট্টু, আফাজ মন্ডল, আব্দুল সাখিদারসহ অন্যান্য নেতৃবর্গ।

উল্লেখ্য, তেঁতুলিয়া-উজ্জলতা সড়ক ৪৭ বছরেও পাকাকরণ হয়নি শিরোনামে একটি স্ব-চিত্র সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশ হওয়ার পর উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ উপজেলা প্রকৌশলী বিভাগ সড়কটি সরজমিনে পরিদর্শন করে টেন্ডার প্রদান করেন।

উপজেলা শহর মাস্টার প্লান প্রনয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প কতৃক প্রায় এক কোটি টাকা ব্যায়ে দেড় কিলোমিটার সড়কটি পাকাকরণ কাজ শুরু করা হয়েছে। ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের নামে সড়কটির নামকরণ করার ঘোষনা দেন প্রধান অতিথি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.