আদমদীঘির চোরাই মোটরসাইকেল উদ্ধার, দুই চোর গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির কুন্দগ্রাম হতে চুরি যাওয়া মোটরসাইকেল পাঁচবিবি উপজেলা এলাকা থেকে উদ্ধার এবং মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (১৬ মে) দিবাগত রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চাঁনপাড়া গ্রামের সাথী হিমাগারের নিকট থেকে উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার কাহালু উপজেলার দুর্গাপুর আটাশি গ্রামের মকছেদ আলীর ছেলে খোকন (২৯) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কয়া গ্রামের আশরাফ আলীর ছেলে আসলাম আলী বাবু (৪০)।
পুলিশ জানায়, আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউপির হরিনমারা গ্রামের মুদি দোকানী আব্দুল গফুর তার মেয়ের জামাই একই গ্রামের সৌদি প্রবাসি আবুল কালাম আজাদ-এর বাজাজ পালসার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে গত ১৪ মে বেলা সাড়ে ১২ টায় কুন্দগ্রাম ইউনিয়ন ভুমি অফিসের সামনে রেখে জমির খাজনা দিয়ে কিছু পর ফিরে দেখেন তার মোটরসাইকেলটি নেই কেবা করা চুরি করে নিয়ে গেছে। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।
এ ঘটনায় আদমদীঘি থানায় একটি মামলা হয়। আদমদীঘি থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার দিবাগত রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চাঁনপাড়া গ্রামের সাথী হিমাগারের নিকট থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ মোটরসাইকেল চোরচক্রের উক্ত দুই সদস্যকে গ্রেফতার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত চোর সিন্ডিকেটের দুই সদস্যকে বুধবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.