আদমদীঘিতে ৯২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে যাত্রী বেশে মাদক পাচার করার সময় ৯২ বোতল ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
গতকাল  মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির শারীব সার কারখানার নিকট বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে উপজেলার বাটাগ্রামের হাফিজুর ইসলাম গেদুর ছেলে আমের আলী (২৬) ও একই গ্রামের এনামুল হকের ছেলে জসিম আলী (২৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে  জানান, গতকাল মঙ্গলবার বিকেলে নওগাঁ থেকে বাসযোগে বিপুল ফেনসিডিলের চালান বগুড়ার উদ্যেশ্যে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে জনবল নিয়ে মহাসড়কের আদমদীঘির অদুরে শারীব সার কারখানার নিকট বাসে তল্লাশি অভিযান চালানো হয়। সন্ধ্যায় বগুড়াগামী নওগাঁ-জ-১১-০০০৪ নম্বর বাসে তল্লাশি কালে যাত্রী বেশে বাসের সিটে বসা উল্লেখিত দুইজনের মাঝে একটি ট্র্যাভেল ব্যাগ তল্লাশি করে ৯২ বোতল ফেনসিডিল পাওয়া যায়।
এসময় ওই ফেনসিডিলের মালিক জসিম আলী ও আমের আলী নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.