আদমদীঘিতে ৭১ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে এর মধ্যে ২৪ জনকে ছাড়পত্র

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় বিদেশফেরৎ ৭১ জন পুরুষ ও নারীকে করোনাভাইরাস সনাক্তের জন্য হোম কোয়ারেন্টাইনে পর্যবেক্ষনে রাখা হলেও ২৪ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত না হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

বর্তমানে ৪৭ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে নিয়ম না মানায় রোমান দেশ থেকে ফেরৎ উথরাইল গ্রামের হেলাল উদ্দিনকে পুলিশ হেফাজতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গত ২ মার্চ থেকে উপজেলায় বিদেশফেরৎ সকল প্রবাসিকে হোম কোয়ারেন্টাইনে রাখা শুরু করা হয়।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কমৃকর্তা ডাঃ শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিশ্বব্যাপি করোনাভাইরাস আক্রান্ত নিয়ে ব্যাপক তোড়জোড় চলছে।

এ নিয়ে বাংলাদেশেও রয়েছে আতংক সেই আলোকে সরকারি নির্দেশমতে বগুড়ার আদমদীঘি উপজেলায় গত ২ মার্চ থেকে বিদেশফেরৎ প্রবাসিদের হোম কোয়ারেন্টাইনে রাখা শুরু করা হয়।

উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এ পর্যন্ত বিদেশফেরৎ ৭১জন পুরুষ ও নারীকে হোম কোয়ারেন্টাইনে রেখে পর্যবেক্ষন করা হয়।

এরমধ্যে আজ রোববার পর্যন্ত ২৪ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত না হওয়ায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। যারাই বিদেশ থেকে ফিরছেন তাদের হোম কোয়ারেন্টাইনে ১৪ দিন থাকার বাধ্যতামূলক পরামর্শ দেয়া হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.