আদমদীঘিতে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ ঘটনার ১২ দিন পর থানায় মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ৫ম শ্রেণীর (১১) স্কুল ছাত্রী ধর্ষণ ঘটনার দীর্ঘ ১২দিন পর অবশেষে আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে আদমদীঘি থানায় মামলা রেকর্ডভুক্ত করা হয়েছে।

উপজেলার নামা পাইকপাড়া গ্রামের ভিকটিমের বাবা বাদি হয়ে একই গ্রামের ভুট্টু মিয়া (৫০) কে আসামী করে এই মামলা করেন। গত মঙ্গলবার দুপুরে ভিকটিম স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দী গ্রহনের জন্য আদালতে প্রেরন করা হয়েছে। এদিকে ধর্ষন ঘটনার দীর্ঘ ১২দিন পর মামলা এজাহারভুক্ত হওয়ায় ধর্ষনের আলামত মিলবে কিনা এ নিয়েও নানা সংশয় রয়েছে পরিবারের।

মামলা সুত্রে জানাগেছে, গত ২৭ আগষ্ট সকালে উপজেলার নামা পাইকপাড়া গ্রামের ইব্রাহিম আলীর ছেলে ভুট্টু মিয়ার স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে তার বাড়িতে ঘর ঝাঁড়– দেয়ার কথা বলে পাশের বাড়ির ওই ছাত্রীকে নিয়ে যায়।

ঝাঁড়– দিয়ে শিশুকন্যাটি বাড়িতে আসার চেষ্টা করলে ভুট্টু মিয়া তাকে জোড়পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষনের শিকার ছাত্রী ঘটনাটি তার মাকে জানান। ওইদিন থানায় লিখিত এজাহার দেয়া হয়।

অবশেষে আজ মঙ্গলবার সকালে মামলাটি এজাহারভুক্ত করে ভিকটিমকে আদালতে প্রেরন করে পুলিশ। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন মামলা এজাহারভুক্ত করার বিষয় বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, আসামী গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.