আদমদীঘিতে সড়কে ডাকাতি মামলায় আরও দুইজন গ্রেফতার , একজনের স্বীকারোক্তি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির মুরইল-রাইকালী সড়কে পথরোধ করে ডাকাতি ঘটনায় গতকাল সোমবার রাতে পুলিশ আরও দুইজনকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়েছে।

এরা হলো টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বেড়ীপটল গ্রামের ইউসুফ আলীর ছেলে কবির হোসেন (২৪) ও দুপচাঁচিয়া উপজেলার বেরুঞ্জা গ্রামের আব্দুল করিমের ছেলে আব্দুল হাকিম (২৫)। এর আগে চোরাই মোটরসাইকেলসহ সোনাতলা থেকে গ্রেফতারকৃত কাহালুর রাজু আহম্মেদ গতকাল সোমবার সড়ক ডাকাতি ও মালামাল লুটের দায় স্বীকারসহ অপর সহযোগীদের নাম উল্লেখ করে বগুড়া আদালতে ১৬৪ ধারামতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী দিয়েছে।

এ নিয়ে এই মামলায় ৩জনকে গ্রেফতার চোরাই মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে মামলার তদন্তকারি পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিটিসি নিউজকে জানান।

প্রকাশ, গত ১৮ এপ্রিল দিবাগত রাতে আক্কেলপুর উপজেলার খোসলাপাড়া গ্রামের গোলাম মওলা ঢাকা থেকে কোচ যোগে আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডে নেমে তার অপর সঙ্গী নাহিদ ও জামাল হোসেনের সাথে একটি মোটরসাইকেল যোগে বাড়ীর উদ্যেশ্যে রওয়ানা হন।

যাবার সময় মুরইল-রাইকালি সড়কের বটতলি নামকস্থানে ছিনতাইকারিরা তাদের পথরোধ ও বেদম মারপিট করে মোটরসাইকেলসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় গোলাম মওলা বাদি হয়ে ৭জনের নামে একটি সড়ক ডাকাতি মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.