আদমদীঘিতে সড়কে ছিনতাই চক্রের দুই সদস্য মোটরসাইকেলসহ গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সড়কে রশির ব্যরিকেট দিয়ে মারপিট করে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় টহল পুলিশ জনতার সহযোগীতায় ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার ও তাদের নিকট থেকে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেল এবং ছিনতাই কাজে ব্যবহৃত রশি ও লাঠি উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির বিনসাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে সাবু (২০) ও একই গ্রামের আব্দুল মমিনের ছেলে সুলতান আলী (২০)। গতকাল বুধবার রাত সাড়ে ১২টায় আদমদীঘির নসরতপুর-বিহিগ্রাম সড়কের হাজরাপুকুর সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বিহিগ্রামের ইকতাজুলের ছেলে এমরান হোসেন বাদি হয়ে রাতে থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘির বিহিগ্রামের এমরান হোসেন জানায়, গতকাল বুধবার রাতে সে শিববাটী গ্রামে এক সালিশ বৈঠক শেষে তার অপর সহযোগী খলিল ও শাহিনুরকে নিয়ে সিটি-১০০সিসি মোটরসাইকেল যোগে শিববাটী থেকে বিহিগ্রাম তাদের বাড়িতে যাবার সময় রাত সাড়ে ১২টায় ৪/৫ জনের একদল ছিনতাইকারি নসরতপুর-বিহিগ্রাম সড়কের হাজরাপুকুর সংলগ্ন স্থানে সড়কে একটি গাছের সাথে দড়ির রশি বেঁধে ব্যারিকেট দিয়ে পথরোধ করে। এসময় ছিনতাইকারিরা মারপিট করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাবার সময় হৈচৈ শুরু করলে সড়কে টহল পুলিশ ও স্থানীয় জনতা ধাওয়া করে মোটরসাইকেলসহ ওই দুই ছিনতাইকারিকে আটক করলেও সজিব নামের অপর ছিনতাইকারি পালায়।

ওসি আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, রাতেই ঘটনাস্থলে পৌঁছে সজিবকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে হানা দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.