আদমদীঘিতে স্বশুরকে ছুরিকাঘাতে জখম জামাই-গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ছোট বোন খাতিজাকে বিয়ে করে ৩ বছর সংসার করার পর তাকে তালাক দিয়ে তারই বড় বোন আরিফাকে ৪ মাস আগে পালিয়ে বিয়ে করার পর পুনরায় ছোট বোনকে বিয়ে করতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে জামাই শাকিল স্বশুড় আমিনুল ইসলামকে (৪০) কে এলোপাথরি ছুরিকাঘাতে গুরুত্বর আহত করেছে।

আহত আমিনুল ইসলাম হাসপাতালে চিকিৎসা নিয়েছে। গত মঙ্গলবার বিকেলে আদমদীঘির মুরইল একটি চাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আমিনুল ইসলামের স্ত্রী মিনা বেগম বাদি হয়ে গতকাল বুধবার রাতে জামাই শাকিলসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ শাকিলকে ৪গ্রেফতার করে আদালতে প্র্র্রেরন করেছে।

জানা যায়, আদমদীঘির মুরইল একটি চাতালে দরিদ্র আমিনুল ইসলাম স্ব-পরিবারে বসবাস করে আসছিল। ৩ বছর আগে তার ছোট মেয়ে খাতিজার সাথে মুরইল ভাঙ্গা ব্রিজের নিকট আজিজুল হকের ছেলে শাকিলের সাথে বিয়ে দেয়।

এদিকে ৪ মাস আগে শাকিল তার স্ত্রী খাতিজাকে তালাক দিয়ে বড় শালিকা আরিফাকে পালিয়ে নিয়ে বিয়ে করে। এরপর শাকিল খাতিজাকে আবারও বিয়ে করার জন্য স্বশুড় ও স্বাশুড়িকে নানা ভাবে চাপ ও হুমকি দিয়ে আসছিল।

এতে বিয়েতে স্বশুড় রাজি না হওয়ায় গত মঙ্গলবার বিকেলে শাকিল তার লোকজনসহ স্বশুড় আমিনুলের বাড়িতে প্রবেশ করে তাকে এলাপাথারি ভাবে ছুরিকাঘাত বুক হাতসহ বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়।

মামলার তদন্তকারি উপ-পরিদর্শক রকিব বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অপর আসামী ছাইফুল ইসলামকে গ্রেফতার তৎপরতা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.