আদমদীঘিতে ভাগিনার ধারালো অস্ত্রের কোপে মামা জখম


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাগিনা আনোয়ার হোসেনের ধারালো অস্ত্রের কোপে গুরুত্বর জখম হয়েছে মামা আবুল কালাম আজাদ (৫০)।
শুক্রবার বেলা ১২টায় উপজেলার উথরাইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত আবুল কালাম আজাদ ওই গ্রামের সাহাদত আলীর ছেলে। আহত আবুল কালাম আজাদকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার ফুফাতো ভাই আতোয়ার রহমান। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আহত আবুল কালাম আজাদের ভাগিনা আনোয়ার হোসেন নানার বাড়ির কিছু অংশ জায়গা পাবে। ভাগিনা আনোয়ার হোসেন বাড়িতেই সেই জায়গা নিবে বলে দাবি করছিল। এর জের ধরে শুক্রবার বেলা ১২টায় মামা ভাগিনার মধ্যে চলে বাকবিতন্ডা। এক পর্যায়ে ভাগিনা আনোয়ার হোসেন তার মাম আবুল কালাম আজাদকে ধারালো অস্ত্রের দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তার ডান হাত ও ডান পায়ের হাড় কেটে রক্তাক্ত জখম হয়। এসময় ভাগিনা আনোয়ার হোসেন ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।
আদমদীঘি থানার ওসি তদন্ত আলমাস আলী সরকার বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.