আদমদীঘিতে ব্যবসায়ীকে হত্যা মামলার মূল আসামীরা ৩মাস যাবত অধরা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাড়ীর সীমানা নিয়ে বিরোধে রবিউল ইসলাম মিঠু (৪৬) নামের এক কীটনাশক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা মামলা দীর্ঘ তিন মাস ৫দিন অতিবাহিত হলেও এজাহারভুক্ত মুল আসামীরা এখনও অধরা। আসামী গ্রেফতার তৎপরতা ধীরগতি হওয়ায় মূল আসামী ফন্নি মন্ডল, জামিলসহ অপর আসামীরা গ্রেফতার না হওয়ায় বাদিসহ তার পরিবার নিরাপত্তাহীন অবস্থায় পড়েছেন বলে নিহতের স্ত্রী মাহবুবার অভিযোগ।

আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার পশ্চিমপাড়ার ব্যবসায়ী রবিউল ইসলাম মিঠু গত ১২ এপ্রিল সকালে তার স্ত্রী সন্তান নিয়ে বাড়ির সীমানায় একটি ডোবা থেকে মাটি কেটে বাঁধার সময় পাশের বাড়ির ফন্নি মন্ডল, জামিলসহ তার লোকজন রবিউল ইসলাম মিঠুকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী মাহবুবা বাদি হয়ে আদমদীঘি থানায় একই পাড়ার ফন্নি মন্ডল তার স্ত্রী মরিয়ম, ছেলে মেহেদী হাসান, ভাই মোসলেম হোসেন, জামিল ও তার স্ত্রী ফাইমা বেগমকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই দিন পুলিশ মরিয়ম ও ফাইমাকে গ্রেফতার করলেও মূল আসামী ফন্নি মন্ডল, জামিল, মোসলেমসহ অপর আসামীদের গ্রেফতার করতে পারেনি। এদিকে এই আলোচিত হত্যা মামলার দীর্ঘ তিন মাস ৫দিন অতিবাহিত হলেও পুলিশ মুল হত্যাকারিদের গ্রেফতার করতে না পারায় আসামী পক্ষের লোক বাদিনীসহ তার পরিবারকে নানা ভাবে হুমকি দিচ্ছে বলে দাবী নিহতের স্ত্রী মাহবুবা ও তার সন্তানদের।

আদমদীঘি থানার মামলার তদন্তকারি পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান তৎপরতা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.