আদমদীঘিতে বিলাসবহুল গাড়ীতে মাদক বহন : দেড় মণ গাঁজাসহ গ্রেপ্তার-৩


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে একটি বিলাস গাড়ীতে মাদক বহন করে যাবার সময় দেড় মণ গাঁজা উদ্ধার ও চালকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের অলি উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৮). টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার চৌর দুর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০) ও গাড়ী চালক বরিশালের বানারীপাড়া উপজেলার আহমেদাবাদগ্রামের ইলিয়াসের ছেলে রিপন (৫২)।

আজ শনিবার (২৪ অক্টোবর) বেলা পৌনে ১২টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেট দিয়ে তাদের আটক ও বিলাসবহুল ইসুজু টুপার-জি জীপ গাড়ীটি জব্দ করে থানা পুলিশ।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নারায়নগঞ্জের রুপপুর থেকে একটি বিলাসবহুল জীপ গাড়ীর সিটের নীচে অভিনব কায়দায় বিপুল পরিমান মাদক বহন করে নওগাঁর উদ্যেশ্যে আসছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে আজ শনিবার (২৪ অক্টোবর) সকালে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফের নির্দেশনামতে ও সিনিয়র এএসপি কেএইচএম এরশাদের নেতৃত্বে ওসি জালাল উদ্দীন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ওঁৎ পাতেন।

আজ শনিবার (২৪ অক্টোবর) বেলা পৌনে ১২টায় ঢাকা মেট্রো-ঘ-১১-৩৩৫৬ নম্বর বিলাস বহুল ওই জীপ গাড়ীটি আসা মাত্র ব্যারিকেট দিয়ে থামিয়ে তল্লাশি চালিয়ে পিছনের সিটের নীচে অভিনব কাযদায় লুকানো ১৮ লক্ষাধিক টাকা মূল্যের তিনটি প্লাষ্টিকের বস্তায় রাখা দেড় মণ গাঁজা উদ্ধারসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এই সিন্ডিকেটের অপর সদস্যদের ধরতে অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.