আদমদীঘিতে বই বিতরন উৎসব উদ্বোধন


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় বই বিতরণ উৎসব আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রোববার বেলা ১২ টায় আদমদীঘি আইপিজে উচ্চ বিদ্যালয় ও মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে পৃথক আলোচনা সভা ও বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে দুই প্রতিষ্ঠানে বই বিতরণ উৎসব উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।
বিআরডিবি চেয়ারম্যন মিজানুর রহমান বাবুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন. উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, ওসি রেজাউল করিম, প্রাথমিক শিক্ষা অফিসার সামছুল ইসলাম দেওয়ান, আইপিজে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজু আরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, রফিকুল ইসলাম প্রমুখ।
একই দিন মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবির উদ্দিন, উপাধ্যক্ষ অধ্যাপক (অবঃ) নজমুল হুদা খন্দকার, সহকারি প্রধান শিক্ষক উম্মে হাবিবা ও কমিটির সদস্য শিক্ষক ও অভিভাবকগন। অত্র উপজেলায় ৩০টি মাধ্যমিক বিদ্যালয়, ১৪টি মাদরাসা, ৯৮টি প্রাথমিক বিদ্যালয় ও ৩৬টি কেজি শিক্ষা প্রতিষ্ঠান সমুহে এই বই বিতরণ উৎসব চলে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.