আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, থানায় মামলা

ফাইল ছবি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রবাসীর স্ত্রী (৩৪)কে ধর্ষণ করার অভিযোগে মামলা হয়েছে। আজ বুধবার সকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজে বাদী হয়ে ওমর ফারুককে আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ায় প্রেরন করেছে।
গত বৃহম্পতিবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের হরিনমারা দক্ষিনপাড়া গ্রামে এই ধর্ষনের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষক ওমর ফারুক পলাতক রয়েছেন।
মামলা সূত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের হরিনমারা দক্ষিণপাড়া গ্রামের ধর্ষনের শিকার দুই সন্তানের জননী ওই গৃহবধুর স্বামী প্রায় তিন বছর আগে সৌদি আরবে যাওয়ার পর থেকে একই গ্রামের আহম্মদ আলী প্রামানিকের ছেলে ওমর ফারুক (৩০) বিভিন্ন সময়ে উত্যক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি হয়নি।
গত বৃহম্পতিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় প্রাকৃতির ডাকে সাড়া দিতে গৃহবধূ ঘর থেকে বের হলে এই সুযোগে ওমর ফারুক গৃহবধুর শয়ন ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এক পর্যায়ে গৃহবধূ প্রাকৃতিক ডাক শেষে ঘরে ঢুকলেই ওমর ফারুক তার মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষন করে। এসময় গৃহবধুর ছেলে জানতে পেরে চিৎকার করলে প্রতিবেশিরা ঘটনাস্থলে পৌঁছে গৃহবধুকে উদ্ধার করে। সুযোগ পেয়ে ধর্ষনকারি ওমর ফারুকপালিয়ে যায়।
এ ঘটনায় স্থানীয় একটি মহল বিষয়টি ধামাচাপার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় ৫দিন পর গতকাল বুধবার সকালে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরন ও আসামী গ্রেফতারে বিভিন্ন স্থানে জোড় তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.