আদমদীঘিতে প্রতিপক্ষের মারপিটে এক ব্যক্তির পুরুষাঙ্গ কতর্নের অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির নসরতপুর কলেজপাড়ায় রাস্তার মাটি সরানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে রামনাথ মহন্ত (২৫) নামের এক ব্যক্তির পুরুষাঙ্গের কিছু অংশ কেটে দেয়া হয়েছে। রামনাথকে প্রথমে আদমদীঘি ও পরে একটি ক্লিনিকে ভর্তি করা হয়। এ ঘটনায় আরও ৩জন ব্যক্তি আহত হয়েছে। ঘটনাটি থানায় অবহিত করা হয়েছে বলে আহতের ভাই গৌতম মহন্ত জানান।

স্থানীয়রা জানায়, আদমদীঘির নসরতপুর কলেজপাড়া গ্রামের তিনমাথা রাস্তায় সুশিল মহন্ত কিছু মাটি স্তুপ করে রাখে। রাস্তায় মাটি রাখায় ভ্যানসহ জনসাধারনের চলাচলে বিঘ্ন ঘটে। গত শুক্রবার রাত ৯টায় রাস্তায় স্তুপ করে রাখা সেই মাটি আহত রামনাথ মহন্ত সরিয়ে তার ভ্যান রিক্সা নিয়ে যায়। ঘটনাটি জানার পর একই গ্রামের আনন্দ মহন্ত, ছেলে অপুরর্ব মহন্তসহ তার পরিবারের ক্ষিপ্ত হয়ে রামনাথ মহন্তের সাথে বাকবিতন্ডার জড়িয়ে রামনাথ মহন্তকে মারপিট করার এক সময় তার পুরুষাঙ্গে সজোরে ধারালো অস্ত্রের আাঘাত করলে কিছু অংশ কেটে আহত হয়।

রাতেই গ্রামবাসি তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভর্র্তি করান। কেটে দেয়া পুরুষাঙ্গে ১৪টি সেলাই দেয়া হয়েছে বলে রামনাথ মহন্ত জানান। আনন্দ মহন্ত জানায়, মারপিটের সময় অজান্তে পুরুষাঙ্গে আঘাতের ঘটনাটি ঘটেছে।

ওসি মনিরুল ইসলাম বিষয়টি অবগত হয়েছেন, তবে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.