আদমদীঘিতে পরীক্ষায় ফেল করায় ট্রেন থেকে লাফ দিয়ে ছাত্রের আত্মহত্যা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষায় ফেল করায় সৌরভ হোসেন (১৮) নামের এক ছাত্র ট্রেনের ইঞ্জিন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।
গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার বড় আখিড়া রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সৌরভ বগুড়ার শিবগঞ্জের ভুমড়া গ্রামের সামছুল আলমের ছেলে। তবে সৌরভ কোন প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল তা জানা যায়নি।
সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানাযায়, নিহত সৌরভ নানীর বাড়ি আদমদীঘির সান্তাহারে থেকে চলতি বছর এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ করে। গত বৃহস্পতিবার এসএসসি পরীক্ষায় রেজাল্ট প্রকাশ হলে সে পাস করতে পারেনি জানতে পারেন। এ কারণে অভিমান করে বাবার বাড়ি শিবগঞ্জের উদ্দেশ্যে ওই দিন বেলা দেড়টার দিকে দোলনচাপা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে উঠে বগুড়া যাচ্ছিলেন।
এসময় ট্রেনটি আদমদীঘির উপজেলার বড় আখিড়া রেলগেট এলাকায় পৌঁছালে ট্রেনের ইঞ্জিন থেকে সামনে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ওই দিন বিকেলে তার দ্বি-খন্ডিত মরদেহ উদ্ধার করে সান্তাহার রেলওয়ে থানা। তার প্যান্টের পকেটে পাওয়া মোবাইল থেকে নিহত সৌরভের বাবাকে বিষয়টি জানানো হয়।
সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.