আদমদীঘিতে নারয়নগঞ্জ ফেরত চাচা ভাতিজা করোনাভাইরাসে আক্রান্ত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নারায়নগঞ্জ থেকে বাড়ীতে আসা কামরুল হাসান (২২) ও তার ভাতিজা এমরান হোসেন (১৯) নামের আরও দুই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

কামরুল হাসান উপজেলার ছাতিয়ানগ্রাম উপজেলার কোমারপুর গ্রামের মাহবুব হোসেনের ছেলে ও এমরান হোসেন একই গ্রামে এনামুল হকের ছেলে। তারা সম্পর্কে চাচা ভাতিজা।

আজ শনিবার আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ ডা; শহীদুল্লাহ দেওয়ান তাদের করোনাভাইরাস আক্রান্তের বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন। এ উপজেলায় ৭জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেলেও বর্তমানে ৪জন সুস্থ রয়েছে বলে তিনি জানান।

কামরূল হাসানের বাবা মাহবুবুর জানায়. তার ছেলে ও ভাতিজা নারয়নগঞ্জ একটি স্ট্রীলমিলে চাকুরি করে। তারা গত ২১ মে ঢাকা থেকে বাড়িতে আসার পথে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য স্ব-ইচ্ছায় নমুনা দিয়ে বাড়ি এসে হোম কোয়ারেন্টাইনে ছিল। কামরুল হাসানের মা মহিলা মেম্বার কহিনুর বেগম জানায়, চিকিৎসকরা তাদের পৃথক বাড়িতে রেখেছেন ও উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ খাবার ও পাঠিয়েছেন।

ডা; শহীদুল্লাহ দেওযয়ান জানান, আজ শনিবার সকালে ওই দুইজনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। তাদের শরীরে উপসর্গ না থাকায় নিজ বাড়িতেই আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। অবস্থা খারাপ হলে হাসপাতালে স্থানান্তর করা হবে। পরিবারের অপর সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রেখে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে তাদের নজরে রাখা হয়েছে বলে জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.