আদমদীঘিতে নারীসহ ৫ জন গ্রেফতার, ১৬ কেজি গাঁজা উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাসে অভিযান চালিয়ে নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের নিকট থেকে ১৬ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদদ্রব্য নিয়ন্ত্রন অদিদপ্তরের সদস্যরা।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে আদমদীঘির পূর্ব ঢাকারোড পশ্চিম সিংড়া নামক স্থানে নওগাঁগামী শ্যামলী পরিবহন নামের বাস তল্লাশি করে যাত্রী বেশে থাকা ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারসহ গাঁজা উদ্ধার করেন।
গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার ব্রাক্ষনপড়া (বিপাড়া) উপজেলার বাগড়া গ্রামের কাজী মসলেম উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৬০), ব্রাক্ষণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার মনিহুন্দা গ্রামের শহিদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম (৪৫), একই জেলার কসবা উপজেলার গোপিনাথপুর (কোনাপাড়া) গ্রামের মিজান মিয়ার স্ত্রী নার্গিস বেগম (৩৫), একই গ্রামের মিলন মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৫০) ও রাজ্জাক ওরফে রেজেক মিয়ার বিধবা স্ত্রী মিলন ওরফে মিলি বেগম (৫২)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বগুড়ার খ সার্কেলের পরিদর্শক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে বাস যোগে বিপুল মাদক নওগাঁর উদ্দেশ্যে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড পশ্চিম সিংড়া নামক স্থানে সঙ্গীয় ফোর্সসহ অবস্থান নিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি করা হয়। সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী ঢাকা মেট্রো-ব-১৪-৪৭৫৯ নম্বর শ্যামলী নামক বাস তল্লাশি কালে বাসে সিটে যাত্রী বেশে বসা উল্লেখিত নারীসহ ৫জন মাদক ব্যবসায়ী তাদের সিটে পলিথিন ব্যাগে কৌশলে রাখা ১৬ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করে আদমদীঘি থানায় সোর্পদ করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.