আদমদীঘিতে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা দুই মামলার আসামীরা দীর্ঘদিনের গ্রেফতার হয়নি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  বগুড়ার আদমদীঘি নসরতপুরে দুলাভাইয়ের বাসায় তরুনীকে পালাক্রমে ধর্ষণ মামলার মুল আসামী নান্নু (২৫) ও আদমদীঘি সদরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা মামলার আসামী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি আফতাব হোসেন ওরফে বাবু (৪৮) কে দীর্ঘ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আসামীরা আত্মগোপনে থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে বিভিন্ন সোর্সের মাধ্যমে গ্রেফতার তৎপরতা চলছে বলে ওই দুই গুরুত্বপূর্ণ মামলার তদন্তকারি উপ-পরিদর্শক আবু সাঈদ ও মহাদেব সরকার বিটিসি নিউজকে জানান।

উল্লেখ্য:  গত ১১ নভেম্বর দুপুরে আদমদীঘির নসরতপুরের বিনসাড়া রাস্তার পার্শ্বের দুলাভাইয়ের বাসায় এক তরুণীকে একা পেয়ে জনৈক বাবুর চাতালের নান্নু ও শাহিনুর নামের দুই শ্রমিক কৌশলে বাসায় ঢুকে পালাক্রমে ধর্ষণ করে। ওই দিন রাতে গাইবান্দা জেলার সাঘাটা দক্ষিন বুড়িদহ গ্রামের নান্নু (২৫) ও একই জেলার পলাশবাড়ি উপজেলার পুটিমারি গ্রামের শাহিনুর ওরফে ধলু (২৭) কে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের হলে পুলিশ শাহিনুর ধলুকে গ্রেফতার করলেও নান্নু নামের মুল আসামীকে পুলিশ ৭ দিনেও গ্রেফতার করতে পারেনি।

অপরদিকে গত ১৮ অক্টোবর দুপুরে আদমদীঘি থানার পশ্চিম পাশে উপজেলা শিবপুর গ্রামের আফতাব হোসেন ওরফে বাবু‘র ভাড়া বাসায় পড়শি এক গৃহবধু বাবুর ফ্রিজে রেখে আসা মাছ নিতে গেলে আফতাব হোসেন বাবু তার ঘরের দরজা বন্ধ করে ওই গৃহবধুকে ধর্ষণের চেস্টা চালায়। এই মামলার আসামী দুপ্রক সভাপতি আফতাব হোসেন বাবুকে পুলিশ ২৯ দিনেও গ্রেফতার করতে পারেনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.