আদমদীঘিতে চোরাই স্বর্ণালংকার উদ্ধার ব্যবসায়ীসহ গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দিনের বেলা বাসার দরজার তালা ভেঙ্গে সাড়ে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার চুরি মামলায় চোরাই কিছু পরিমান স্বর্ণালংকার উদ্ধার ও সোনা ব্যবসায়ীসহ দুইজনকে গ্রেফতার করেছে আদমদীঘি থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো: লকো পশ্চিম কলোনীর রেজাউল ব্যাপারির ছেলে ফিরোজ ব্যাপারি (২৩) ও মালশন পূর্বপাড়ার আব্দুস ছাত্তারের ছেলে সোনা ব্যবসায়ী ফাজেল ওরফে বাবু (৫৮)।
গত সোমবার রাতে সান্তাহার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন করে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করেছে।
পুলিশ জানায়, আদমদীঘির সাওইল গ্রামের নজরুল ইসলাম শেখ একজন সুতা ব্যাবাসয়ী সে ব্যবসায়ীক কাজে ঢাকায় থাকা কালে গত ২৭ জুন বেলা ১১ টায় তার স্ত্রী বাসার দরজায় তালা বন্ধ করে নওগাঁ ডাক্তারের নিকট যায়। ওইদিন বাসায় কেউ না থাকার সুযোগে চোরচক্র বিকেল ৫টায় বাসার প্রবেশ করে মুল গেইটের দরজার তালা ভেঙ্গে শয়ণ ঘরের শোকেজের ড্রয়ারের তালা ভেঙ্গে ৭ লাখ ৮৩ হাজার ৩০০ টাকা মূল্যে গলার সোনার চেইন, হাতের বালা, আংটি, হাতের বেসলেটসহ ১০ ভরি ৬ আনা ১রতি ওজনের স্বণালংকার চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে নজরুল ইসলাম শেখের বড় ভাই শাহাজাহান আলী শেখ বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ এই মামলার সুত্র ধরে গত সোমবার রাতে সান্তাহার লকো পশ্চিম কলোনীর ফিরোজ ব্যাপারিকে গ্রেফতার করে তার নিকট চোরাই পৌনে তিন ভরি ওজনের স্বণালংকার উদ্ধার করে। অবশিষ্ঠ স্বণালংকার সোনা ব্যবসায়ী ফাজেল ওরফে বাবুর নিকট বিক্রি করে বলে জানায়।
মামলার তদন্তকারি উপ পরিদর্শক প্রদীপ কুমার বিটিসি নিউজকে জানান, চোরাই অবশিষ্ঠ স্বণালংকার উদ্ধারে আসামীদের জিজ্ঞাসাবাদ প্রয়োজন হেতু আসামীদের আদালতে প্রেরন করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। অবশিষ্ঠ স্বণালংকার উদ্ধার হবে বলে তিনি আশাবাদি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.