বিচ্ছেদের পর নতুন প্রেমে শাকিরা!

বিটিসি বিনোদন ডেস্ক: বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে আর গায়িকা শাকিরার পথ এখন ভিন্ন। বিচ্ছেদের পর কিছু দিন আড়ালে ছিলেন পপসম্রাজ্ঞী। তিন সন্তানকে কাছে রাখতে আইন-আদালতের দারস্থ ছিলেন এ সময়টায়।
সেসব ভুলে এখন দারুণ মেজাজে সময় কলম্বিয়ান এ গায়িকার। গণমাধ্যমের গুঞ্জন শাকিরা এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন।
ব্রিটেনের ডেইলি মেইল জানিয়েছে, শাকিরা এখন অবকাশযাপনে ব্যস্ত। মিয়ামির সমুদ্রসৈকতে তাকে দেখা গেছে এক পুরুষ বন্ধুর সঙ্গে। সমুদ্রে জলকেলিরত দুজনের ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।
মিয়ামিতে দুই ছেলে শাশা ও মিলানও ছুটি কাটাচ্ছেন শাকিরার ওই বন্ধুর সঙ্গে। তবে তার বন্ধুর পরিচয় জানা যায়নি। সঙ্গে সাঁতার কেটেছেন শাকিরা। সেখানে সবাই খোশমেজাজেই রয়েছেন।
তবে পিকে চাননি তার সন্তানরা শাকিরার সঙ্গে থাকুক। শাসা ও মিলিয়াদের মিয়ামিতে নিতে দিতে চাননি পিকে। তিনি চেয়েছিলেন তার সন্তানরা বার্সেলোনায়ও থাকুক। বাবা-মায়ের বিচ্ছেদের প্রভাব সন্তানদের মধ্যে পড়ুক তা চাননি পিকে।
কিন্তু সন্তানদের নিজের কাছে রাখতে আদালতের দারস্থ হন শাকিরা।
পিকে-শাকিরার ১২ বছরের সুখের সংসার নাকি ভেঙেছে পরকীয়ার কারণে। বার্সেলোনার এ ডিফেন্ডার অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ব্যাপারটা জানতে পেরেই পিকের কাছ থেকে বিচ্ছেদ হয়ে গেছেন শাকিরা।
বিচ্ছেদের ঘোষণা দিয়ে পপসম্রাজ্ঞী এক বিবৃতিতে বলেন, অতিদুঃখের সঙ্গে আপনাদের নিশ্চিত করছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের ভালো চেয়ে আপনাদের কাছে অনুরোধ, তাদের ব্যক্তিগত গোপনীয়তাকে আপনারা সম্মান দেবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.