আদমদীঘিতে চুরির অপবাদে ৫ম শ্রেনির ছাত্রকে মারধরে আহত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ফুটবল চুরির অপবাদ দিয়ে প্রধান শিক্ষক কর্তৃক হাসিবুল নামের ৫ম শ্রেনির এক ছাত্রকে বেদম (মারধর) বেত্রাঘাতে আহত করার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নির্যাতনের শিকার ছাত্রের বাবা হাসান আলী আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার ও থানায় লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অভিযোগে জানাযায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষ তহমিনা বেগম বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার বিদ্যালয় চলাকালে একই গ্রামে হাসান আলীর ছেলে ৫ম শ্রেনির ছাত্র হাসিবুলকে বিদ্যালয়ের ফুটবল চুরির অপবাদ দিয়ে ডেকে একটি কক্ষে নিয়ে কঞ্চি দিয়ে ছাত্রের পিটসহ শরীরের বিভিন্ন স্থানে বেদম বেত্রাঘাতে আহত করে। পরে ছাত্র কান্নাকাটি করে বাড়ি গিয়ে ঘটনাটি তার বাাবা মাকে জানায়।
আহত হাসিবুলকে আদমদীঘি হাসপাতালে চিকিৎসা করানো হয়। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহমিনা বেগমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ফুটবল চুরির করার কারনে তাকে সামান্য বেত্রাঘাত করা হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ মারধর বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে উপ পরিদর্শক হজরত আলী জানান।
উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার অভিযোগ পাওয়া নিশ্চিত করে বলেন, তদন্ত করে বিধিমতে ব্যবস্থা নেয়া হবে। অফিস বন্ধ থাকায় প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.