আদমদীঘিতে গৃহবধুকে যৌন নিপীড়ন মামলার আসামীরা ১৫ দিনেও গ্রেফতার হয়নি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির কুন্দগ্রামে এক গৃহবধুকে যৌন নিপীড়ন ও সহযোগীতার অভিযোগে মামলার মুল আসামী আমিরুল ইসলাম (২৩) গ্রেফতার হলেও এজাহারভুক্ত অপর ৩ আসামীকে পুলিশ ১৫ দিনেও গ্রেফতার করতে পারেনি।

মামলার তদন্তকারি উপ-পরিদর্শক ফজলুল হক বিটিসি নিউজকে জানান, আসামীরা আত্মগোপনে রয়েছে। তাদের গ্রেফতারের বিভিন্ন স্থানে নিয়মিত অভিযান চলছে।

উল্লেখ্য: আদমদীঘির কুন্দগ্রাম হিন্দুপাড়ার জীবন বর্মনের স্ত্রী স্ত্রী মমতা রানীকে একই এলাকার শাহিনসহ তার সহযোগীতা কু-প্রস্তাব দিয়ে আসছিল। তাদের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ জানুয়ারী সকালে মমতা রানী জনৈক বায়েজিত নামের এক যুবকের সাথে দোকানে কথা বলার সময় আসামীরা পরস্পর যোগসাজশে যুবক বায়েজিতকে মমতার ঘরে জোড়পূবৃক ঢুকে দিয়ে বাহিরে দরজায় শিকল দিয়ে আটকে রেখে বিভিন্ন কুৎসা রটায়।

এ সময় থানায় খবর দেয়া হলে পুলিশ ভিকটিম মমতা রানী ও যুবক বায়েজিতকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় মমতা রানী বর্মন বাদি হয়ে আদমদীঘির কুন্দগ্রামের আজাহার আলীর ছেলে আমিরুল ইসলাম (২৮), মোজামের ছেলে শাহিনুর (২৩), মকুর ছেলে আলিম (৩০) ও কালুর ছেলে আজিজ পাইকার (৩৫) কে আসামী করে যৌন নিপীড়ন সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.