আদমদীঘিতে গভীর রাতে গোয়াল ঘরে অগ্নিকান্ড টিনের ঘরসহ ছাগল পুড়ে ভষ্মিভুত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আব্দুল জব্বার নামের এক ভাজা বিক্রেতার গোয়াল ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে আব্দুল জব্বার মন্ডলের ২টি টিনের ঘর ১টি ছাগলসহ প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

গতকাল শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার সান্তাহার পৌরসভার বশিপুর মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গতকাল রোববার আদমদীঘি থানায় আব্দুল জব্বার মন্ডল বাদি হয়ে ৮জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযাগে করেছেন। ঘটনাটি নাশকতা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনিছুর রহমান জানান।

অভিযোগে জানাযায়, বশিপুর মন্ডলপাড়ার আব্দুল জব্বার মন্ডলের সাথে প্রতিবেশি বারীক, রশিদসহ ৮জনের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত আদালতে মামলা রয়েছে।

গতকাল শনিবার বিকেল ৪টায় ওই মামলার বিবাদিগন বাদি আব্দুল জব্বারের বাসার সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দিয়ে চলে যায়। আব্দুল জব্বার রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন।

রাত ২টায় ঘুম থেকে জেগে দেখেন তার গোয়াল ঘরে আগুন জ¦লছে। এসময় তিনি চিৎকার দিলে প্রতিবেশি লোকজন ও নওগাঁ থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রন করে।

এই অগ্নিকান্ড ঘটনায় আব্দুল জব্বারের ২টি টিনের ঘর, ১টি ছাগল ও আসবাবপত্রসহ ২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে তিনি লিখিত অভিযোগে উল্লেখ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.